সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

মাতারবাড়ীতে জনসভাস্থলে প্রধানমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি:: কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দরসহ ১৪টি সমাপ্ত প্রকল্পের উদ্বোধন এবং চারটি নতুন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন তিনি।

শনিবার (১১ নভেম্বর) বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে মাতারবাড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভাস্থলে পৌঁছান তিনি।

প্রধানমন্ত্রী জনসভাস্থলে পৌঁছালে মুহুর্মুহু স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। প্রধানমন্ত্রীও মঞ্চে উঠে হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দনের জবাব দেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে মহেশখালীসহ পুরো জেলাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। তোরণ, ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে মাতারবাড়ীসহ পুরো মহেশখালী। নির্ধারিত সময়ের আগেই জনসভাস্থলে মানুষের ঢল নেমেছে।

এর আগে পর্যটকদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণে দোহাজারী-কক্সবাজার রেলপথ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এর পর তিনি রামুতে যান। সেখান থেকে মাতারবাড়ীতে আসেন।

১৯৯৪ সালে বিরোধী দলীয় নেত্রী থাকাকালীন ঘূর্ণিঝড়কবলিত মানুষের দুর্দশা দেখতে কক্সবাজার সফরে এসেছিলেন শেখ হাসিনা। ওই সময় তিনি সমুদ্র উপকূলের দুর্যোগকবলিত মাতারবাড়ীও পরিদর্শন করেন।

সেদিন মাতারবাড়ীকে ‘নিজের নানারবাড়ি’ উল্লেখ করে ‘দ্বিতীয় টুঙ্গিপাড়া’ আখ্যা দিয়েছিলেন বঙ্গবন্ধুকন্যা। দীর্ঘ ২৮ বছর পর আজ মাতারবাড়ীতে আসলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution